মাননীয় প্রধানমন্ত্রী মেধাবী তরুণদের এগিয়ে নিতে চাচ্ছেন: এমপি ডাঃ মোঃ তৌহিদুজ্জামান


স্বপ্নসারথি ডেস্কঃ প্রকাশের সময় : জুন ১৫, ২০২৪, ৪:০৯ PM / ১০২
মাননীয় প্রধানমন্ত্রী মেধাবী তরুণদের এগিয়ে নিতে চাচ্ছেন: এমপি ডাঃ মোঃ তৌহিদুজ্জামান

যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ তৌহিদুজ্জামান তুহিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুচিন্তিত, মেধা ও নিজস্ব দক্ষতা দিয়ে দেশকে পরিচালনা করছেন। আমাদের দেশকে উন্নত বিশ্বে সমৃদ্ধশালী দেশ হিসাবে প্রতিষ্টা করার আপ্রাণ চেষ্টা অব্যহত রেখেছেন।

তিনি বলেন জাতি যদি সুশিক্ষত না হয় তাহলে সমৃদ্ধ জাতি গঠন সম্ভব না। মাননীয় প্রধানমন্ত্রী মেধাবী তরুণদের এগিয়ে নিতে চাচ্ছেন। তাই সকল শিক্ষার্থীকে মন দিয়ে লেখাপড়া করতে হবে। নিজেই ঠিক করতে হবে ভবিষ্যতে তুমি কি হতে চাও। সেই লক্ষ্যে কঠোর পরিশ্রমের বিকল্প নেই।

তিনি বলেন, সামান্য যে অর্থ তোমাদের দিয়েছি সেটা তোমরা পুরস্কার মনে করবে। ভবিষ্যতে লেখাপড়ায় মেধার স্বাক্ষর রাখলে সরকারি এবং আমার পক্ষ থেকে আরো সহযোগিতা থাকবে।

তিনি আজ শনিবার দুপুরে উপজেলা মিলনায়তনে গরীব, অসহায় ব্যক্তি ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উল্লেখিত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনা করেন থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, ইউপি চেয়ারম্যান হবিবর রহমান হবি, জেলা আওয়ামী যুবলীগ নেতা আজহার আলী, ঝিকরগাছা উপজেলার সাবেক আওয়ামী যুবলীগ নেতা সাজ্জাদ নূরুল হক বিন্তু, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হুসাইন, যুবলীগ নেতা আনিছুর রহমান, প্রেসক্লাব চৌগাছার সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বলসহ অভিভাবকবৃন্দ।

আলোচনা সভা শেষে সংসদ সদস্য ১৫ জন্য শিক্ষার্থীদের মধ্যে প্রত্যেককে ৫ হাজার টাকার চেক বিতরণ করেন।

এর আগে সংসদ সদস্য ডাঃ মোঃ তৌহিদুজ্জামান বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদের আকস্মিক মৃত্যু সংবাদে জগদীশপুর ইউনিয়নের তেহরি গ্রামে ছুটে যান। সেখানে শোক সন্তোপ্ত পরিবারকে শান্তনা দেন ও সমবেদনা জানান। একই সাথে নামাজে জানাজায় অংশ গ্রহন করেন। নামাজে জানাজা শেষে সংসদ সদস্যের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ্বাস ও থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরীসহ বীর মুক্তিযোদ্ধাগণ ও স্থানীয় নেতৃবৃন্দ।