চৌগাছায় শিক্ষা প্রতিষ্ঠানের সততা স্টোরে নগদ অর্থ বিতরণ


স্বপ্নসারথি ডেস্কঃ প্রকাশের সময় : জুন ২, ২০২৪, ৫:২১ PM / ১০৯
চৌগাছায় শিক্ষা প্রতিষ্ঠানের সততা স্টোরে নগদ অর্থ বিতরণ

যশোরের চৌগাছায় দুর্নীতি দমন কমিশনের মাধ্যমে ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানের সততা স্টোরে নগদ ২ লাখ টাকা বিতরন করা হয়েছে।

আজ রবিবার (২ জুন) সকালে উপজেলা মিলনায়তনে দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে অর্থ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহা।

এ সময় তিনি বলেন দুর্নীতি দমন কমিশনের এমন উদ্যোগটি নিঃসন্দেহে ভালো একটি উদ্যোগ। শিক্ষার্থীদের মধ্যে ধীরেধীরে সততার চর্চা তৈরি হবে। আর এ ক্ষেত্রে শিক্ষকদেরও সহযোগিতা করা প্রয়োজন। তিনি বলেন সততা মানুষকে সকল পর্যায় উজ্জীবিত করে। সততা স্টোরের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে নৈতিক বোধের সৃষ্টি হবে এমনটাই আমি আশা করি।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সিনিয়র সহ-সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির আলোচনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গুজ্ঞন বিশ্বাস, থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী, যশোর জেলা দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক জালাল উদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম মোঃ রফিকুজ্জামান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তমিজ উদ্দীন প্রমূখ।

এ সময় প্রধান শিক্ষক শরিফুল ইসলাম, ওয়ালিউর রহমান, শাহিনুর রহমান, আব্দুল হালিম, গৌর চন্দ্রসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিক ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অর্থ বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন পাকশিয়া কলেজের সহকারী অধ্যাপক শেখ মাফিজুল ইসলাম।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহা ১০ হাজার টাকা করে ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানের সততা স্টোরের জন্য মোট বরাদ্দকৃত ২ লাখ টাকা বিতরন করেন।