চৌগাছায় কথাসাহিত্যিক হোসেনউদ্দীন হোসেন এর স্মরণসভা অনুষ্ঠিত


স্বপ্নসারথি ডেস্কঃ প্রকাশের সময় : জুন ১, ২০২৪, ৪:৪২ PM / ২০৮
চৌগাছায় কথাসাহিত্যিক হোসেনউদ্দীন হোসেন এর স্মরণসভা অনুষ্ঠিত

যশোরের চৌগাছায় বরেণ্য কথা সাহিত্যিক হোসেনউদ্দীন হোসেন এর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১ জুন) সকালে আহমদ আলী সাহিত্য ও সংস্কৃতি পরিষদের উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় চৌগাছা সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ জাহিদুর রহমান বকুলের সভাপতিত্বে আলোচনা করেন মনিরামপুর উপজেলার মদনপুর সম্মিলনী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক সফিয়ার রহমান, পাকশিয়া কলেজের সহকারী অধ্যাপক শেখ মাফিজুল ইসলাম, ঝিকরগাছা সাহিত্য পরিষদের সভাপতি সাইফুল ইসলাম, পেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইমদাদুল হক ইমদাদ, প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, প্রধান শিক্ষক ও কবি শাহীন মাহবুব, আহম্মদ আলী সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সাধারণ সম্পাদক এম হাসান মাহমুদ, কবি মুন্সি সাগর, আমিনুর রহমান, আবু রাসেল, আসাদুজ্জামান, আব্দুর রহিম, কবিরুল ইসলাম, কামরুল ইসলাম ও আবুজার হুসাইন প্রমূখ।

এ সময় রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খালেদুর রহমান, সাংবাদিক এবি সিদ্দিক মন্টু, ফারুক আহম্মদ, প্রবাসি আব্দুস সালামসহ কবি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনবৃন্দ বলেন হোসেনউদ্দীন হোসেন সারাজীবন সাহিত্য রচনা করে গেছেন। তার লেখনীর মাধ্যমে তিনি দেশ তথা বিদেশে ভাস্মর। তাঁর লেখনীতে তিনি বাংলা সাহিত্যকে সমৃদ্ধ করেছেন। তিনি সাহিত্য গগনে উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন।