1. mostafi.ponie@gmail.com : Mostafi Ponie : Mostafi Ponie
  2. uzzal.arpon@gmail.com : Sajuti Nur : Sajuti Nur
  3. editor@sopnosarothi.com : uzzal.arpon :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন
ঘোষণা:
শুদ্ধাচার কৌশল অব্যহত চর্চার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ ও দেশ বিনির্মাণে স্বপ্নসারথি’র সংকল্প দৃঢ়। সুন্দর অভ্যাস গড়তে আপনিও এগিয়ে আসুন। লিখুন, মতামত দিন।
শিরোনাম:
জন্মদিন অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি নাসির উদ্দিন, প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্ব, দেশপ্রেম ধারন করতে হবে চৌগাছায় আ,লীগ নেতা শামীম কবিরের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চৌগাছায় এতিমখানা নির্মাণে সামছুল হক -হাসিনা বেগম ফাউন্ডেশনের সহায়তা প্রদান চৌগাছায় নিহত ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় সামছুল হক-হাসিনা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ উন্নয়নে সহায়তা প্রদান চৌগাছায় বঙ্গবন্ধু স্মৃতিসৌধ সংরক্ষণ কমিটির উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরন চৌগাছা নির্বাহী অফিসারের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিগ্রন্থ হস্তান্তর চৌগাছায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় আওয়ামীলীগ নেতা কাশেমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন

চৌগাছা নির্বাহী অফিসারের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিগ্রন্থ হস্তান্তর

  • আপডেট টাইম: বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১২২ বার দেখা হয়েছে

চৌগাছা (যশোর) প্রতিনিধি ।। যশোরের চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার এনামুল হকের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিমূলক গ্রন্থ রণাঙ্গন হস্তান্তর করা হয়েছে। আজ বুধবার সকালে গ্রন্থের লেখক ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের বি,এল,এফ লিডার (মুজিব বাহিনী) মুক্তিযোদ্ধা মোঃ মোফাজ্জেল হোসেন নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে এই গ্রন্থ হস্তান্তর করেন।

গ্রন্থটি পেয়ে উপজেলা নির্বাহী অফিসার খুশি হন এবং লেখকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের ইতিহাস বহুবার বিকৃত করার চেষ্টা করা হয়েছে। তাই এই গ্রন্থের লেখা অবশ্যই গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, এই অঞ্চলের ইতিহাস মানুষ গ্রন্থটি থেকে কিছুটা হলেও জানতে পারবে। পাশাপাশি মুক্তিযুদ্ধ নিয়ে যারা লেখালেখি করেন বা গবেষণা করেন তাদের জন্য গ্রন্থটি সহায়ক ভূমিকা পালন করবে।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন

5 responses to “চৌগাছা নির্বাহী অফিসারের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিগ্রন্থ হস্তান্তর”

  1. Like!! I blog quite often and I genuinely thank you for your information. The article has truly peaked my interest.

  2. I like the valuable information you provide in your articles.

  3. Thanks for fantastic info I was looking for this info for my mission.

  4. SMS says:

    I love looking through a post that can make people think. Also, many thanks for permitting me to comment!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো লেখা
©All rights reserved ©sopnosarothi
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি