1. mostafi.ponie@gmail.com : Mostafi Ponie : Mostafi Ponie
  2. uzzal.arpon@gmail.com : Sajuti Nur : Sajuti Nur
  3. editor@sopnosarothi.com : uzzal.arpon :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা:
শুদ্ধাচার কৌশল অব্যহত চর্চার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ ও দেশ বিনির্মাণে স্বপ্নসারথি’র সংকল্প দৃঢ়। সুন্দর অভ্যাস গড়তে আপনিও এগিয়ে আসুন। লিখুন, মতামত দিন।
শিরোনাম:
জন্মদিন অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি নাসির উদ্দিন, প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্ব, দেশপ্রেম ধারন করতে হবে চৌগাছায় আ,লীগ নেতা শামীম কবিরের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চৌগাছায় এতিমখানা নির্মাণে সামছুল হক -হাসিনা বেগম ফাউন্ডেশনের সহায়তা প্রদান চৌগাছায় নিহত ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় সামছুল হক-হাসিনা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ উন্নয়নে সহায়তা প্রদান চৌগাছায় বঙ্গবন্ধু স্মৃতিসৌধ সংরক্ষণ কমিটির উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরন চৌগাছা নির্বাহী অফিসারের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিগ্রন্থ হস্তান্তর চৌগাছায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় আওয়ামীলীগ নেতা কাশেমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন

চৌগাছায় প্রবীণ আওয়ামীলীগ নেতা রফিউদ্দীনের মৃত্যুবাষিকী পালন

  • আপডেট টাইম: বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২৪ বার দেখা হয়েছে

চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছা উপজেলা আওয়ামীলীগের প্রবীণ নেতা মোঃ রফিউদ্দীনের ৫ম মৃত্যু বাষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে নানান স্মৃতি তুলে ধরে আলোচনা করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে আলোচনা করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহেল, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, প্রচার সম্পাদক চুনু বড় মিয়া প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার, আওয়ামীলীগ নেতা শফিক হায়দার লাভলু, তসলিমুর রহমান, শহিদুল ইসলাম, সামসুর রহমান টিয়া, সোলাইমান হোসেন, আওরঙ্গজেব চুন্নু, আব্দুল মুজিদ, মামুন কবির, ছাত্রলীগ নেতা আব্দুল করিম, রুবেল হুসাইন, সারজান দেওয়ান, শোভন দেওয়ান, আরিফ হোসেন, তরিকুল ইসলাম, রাকিব হোসেন, অপু কুন্ডু প্রমূখ।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা মরহুম রফিউদ্দীন ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তিনি ছিলেন অত্যান্ত নিষ্ঠাবান। দলের সাংগঠনিক কার্যক্রমে তার অবদান আমরা কখনো ভুলবনা।

নেতৃবৃন্দ বলেন, আমাদের অগ্রজ নেতৃবৃন্দগণ মরহুম রফিউদ্দীনের রেজিস্ট্রি অফিসের পাশে অফিসে দলীয় কর্মকান্ড নিয়ে সময় কাটাতেন। বিশেষ করে তার প্রতিষ্ঠানে বসে দলের বর্তমান সভাপতি মুক্তিযোদ্ধা এম. এম হাবিবুর রহমানের নেতৃত্বে বিভিন্ন আলোচনা, পরামর্শ করা হত। এসব তথ্য আমাদের জানা প্রয়োজন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন

4 responses to “চৌগাছায় প্রবীণ আওয়ামীলীগ নেতা রফিউদ্দীনের মৃত্যুবাষিকী পালন”

  1. Like!! Really appreciate you sharing this blog post.Really thank you! Keep writing.

  2. SMS says:

    Your site is very helpful. Many thanks for sharing!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো লেখা
©All rights reserved ©sopnosarothi
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি