1. mostafi.ponie@gmail.com : Mostafi Ponie : Mostafi Ponie
  2. uzzal.arpon@gmail.com : Sajuti Nur : Sajuti Nur
  3. editor@sopnosarothi.com : uzzal.arpon :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৭ পূর্বাহ্ন
ঘোষণা:
শুদ্ধাচার কৌশল অব্যহত চর্চার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ ও দেশ বিনির্মাণে স্বপ্নসারথি’র সংকল্প দৃঢ়। সুন্দর অভ্যাস গড়তে আপনিও এগিয়ে আসুন। লিখুন, মতামত দিন।
শিরোনাম:
জন্মদিন অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি নাসির উদ্দিন, প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্ব, দেশপ্রেম ধারন করতে হবে চৌগাছায় আ,লীগ নেতা শামীম কবিরের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চৌগাছায় এতিমখানা নির্মাণে সামছুল হক -হাসিনা বেগম ফাউন্ডেশনের সহায়তা প্রদান চৌগাছায় নিহত ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় সামছুল হক-হাসিনা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ উন্নয়নে সহায়তা প্রদান চৌগাছায় বঙ্গবন্ধু স্মৃতিসৌধ সংরক্ষণ কমিটির উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরন চৌগাছা নির্বাহী অফিসারের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিগ্রন্থ হস্তান্তর চৌগাছায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় আওয়ামীলীগ নেতা কাশেমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন

চৌগাছায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট স্মরণ অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা

  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৩৩৩ বার দেখা হয়েছে

চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট স্মরণে আয়োজিত অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। স্থানীয় কতিপয় সন্ত্রাসীরা অনুষ্ঠানে উপস্থিত হয়ে আজ মঙ্গলবার সকালে এই হামলা চালায় বলে অভিযোগ করেন স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সন্ত্রাসীরা এ সময় জাতীয় শোক দিবসের বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার ছিড়ে ফেলে ও বঙ্গবন্ধুর ভাষণ বন্ধ করে দেয়। থানা পুলিশ এ ঘটনায় দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। সন্ত্রাসীদের এমন হামলায় স্থানীয় আওয়ামলীগ নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সঞ্চার হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নিতে প্রসাশনের দৃষ্টি কামনা করা হয়েছে।
জানাগেছে, মঙ্গলবার সকালে উপজেলার আহমদনগর বাজারে স্থানীয়রা জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেট হামলার স্মরণে দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করে। স্মরণ অনুষ্ঠানে মাইকে বঙ্গবন্ধুর ভাষন চলছিল। এই অবস্থায় কয়ারপাড়ার গ্রামের সন্ত্রাসী আবু জাফরের ছেলে ফারুক হোসেনের নেতৃত্বে আবুল গাজীর ছেলেসহ ৪/৫জন অনুষ্ঠান স্থালে এসে বঙ্গবন্ধুর ভাষণ চালানো অবস্থায় মাইকটি বন্ধ করে দেয়। এরপর তারা জাতীয় শোক দিবসের বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার নামিয়ে ফেলে। এ সময় সন্ত্রাসীরা সকলের উপস্থিতিতে সাফ জানিয়ে দেয় এ রকম অনুষ্ঠান এখানে করতে দেয়া হবেনা। এই খবর শোনা মাত্রই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তীতে পুলিশের সহযোগিতায় স্মরণ অনুষ্ঠান চলতে থাকে।
এদিকে জাতীয় শোক দিবস ও ২১ আগস্টের গ্রেনেট হামলার স্মরণে আয়োজিত অনুষ্ঠানে সন্ত্রাসী হামলার ঘটনায় স্থানীয় আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেছেন। নেক্কারজনক ঘটনার আইনি পদক্ষেপ নেয়ার দাবী করেন তারা।
এ বিষয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুল মোতালেব, তুজাম হোসেন, আমির হোসেন, হিরো আহমেদ জানান, প্রতিবছরই আমরা জাতীয় শোকদিবস পালন করে থাকি। এবার শোক দিবসের পাশাপাশি ২১ আগস্ট স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। কিন্তু স্থানীয় কতিপয় সন্ত্রাসী বাঁধা প্রদান করে। ঘটনাস্থলে পুলিশ এসে শোক দিবসের ব্যানার পুনরায় ডাঙ্গিয়ে দেয় এবং অনুষ্ঠানের কার্যক্রমের সহযোগিতা করে। তবে এমন হামলায় আমরা মর্মাহত হয়েছি।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজীবের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা জানা মাত্রই এলাকায় শান্তিশৃংখলা বজায় রাখতে পুলিশ পাঠিয়েছি। যে কেউ সন্ত্রাসী কর্মকান্ড করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আমরা ইতোমধ্যে খোঁজখবর নিতে শুরু করেছি। তিনি বলেন, আইন নিজের হাতে তুলে নিলে কেউ পার পাবেনা। তাই আইনের প্রতি সম্মান দেখাতে হবে।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন

6 responses to “চৌগাছায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট স্মরণ অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা”

  1. Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

  2. I like the valuable information you provide in your articles.

  3. Thanks for fantastic info I was looking for this info for my mission.

  4. SMS says:

    I love looking through a post that can make people think. Also, many thanks for permitting me to comment!

  5. just what I was looking for, and an excellent price

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো লেখা
©All rights reserved ©sopnosarothi
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি