1. mostafi.ponie@gmail.com : Mostafi Ponie : Mostafi Ponie
  2. uzzal.arpon@gmail.com : Sajuti Nur : Sajuti Nur
  3. editor@sopnosarothi.com : uzzal.arpon :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন
ঘোষণা:
শুদ্ধাচার কৌশল অব্যহত চর্চার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ ও দেশ বিনির্মাণে স্বপ্নসারথি’র সংকল্প দৃঢ়। সুন্দর অভ্যাস গড়তে আপনিও এগিয়ে আসুন। লিখুন, মতামত দিন।
শিরোনাম:
জন্মদিন অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি নাসির উদ্দিন, প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্ব, দেশপ্রেম ধারন করতে হবে চৌগাছায় আ,লীগ নেতা শামীম কবিরের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চৌগাছায় এতিমখানা নির্মাণে সামছুল হক -হাসিনা বেগম ফাউন্ডেশনের সহায়তা প্রদান চৌগাছায় নিহত ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় সামছুল হক-হাসিনা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ উন্নয়নে সহায়তা প্রদান চৌগাছায় বঙ্গবন্ধু স্মৃতিসৌধ সংরক্ষণ কমিটির উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরন চৌগাছা নির্বাহী অফিসারের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিগ্রন্থ হস্তান্তর চৌগাছায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় আওয়ামীলীগ নেতা কাশেমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন

চৌগাছায় প্রস্তুতি সভায় এমপি নাসির উদ্দিন, স্বাস্থ্য বিধি মেনে আমাদের শ্রদ্ধার্ঘের সকল কার্যক্রম চালাতে হবে

  • আপডেট টাইম: শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৩৭ বার দেখা হয়েছে

রেজাউল করিম সাগর/জাফর ইকবাল রিপন চৌগাছা (যশোর) ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১২ টায় উপজেলা মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাক্তার নাসির উদ্দিন।
এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করার জন্য আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের আভ্যন্তরীন দ্বন্দ্ব ভুলে সকলে একসাথে কাজ করতে হবে। তিনি বলেন আমি আওয়ামীলীগ করি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করি। তাই এখানে বঙ্গবন্ধুর আদর্শের দলকে বিস্তার ঘটাতে হবে। তিনি বলেন যারা বিএনপি ও জামায়াতের সাথে আতাত রেখে চলবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোন রকম অনিয়ম, দুর্নীতি মেনে নেয়া হবেনা। ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় আমরা পালন করব। অত্যান্ত শ্রদ্ধাভরে এই দিনটি আমরা স্মরণ করব। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে আমাদের শ্রদ্ধার্ঘের সকল কার্যক্রম চালাতে হবে। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস.এম হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর সঞ্চালনায় উপজেলার ১১ ইউনিয়নের আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ আলোচনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম, সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজ, আতিয়ার রহমান ও আলতাপ হোসেন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান খান, তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, অবাইদুল ইসলাম সবুজ, হুমায়ুন কবির সোহেল, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুনু, আওয়ামীলীগ নেতা আবুল কালাম, হবিবর রহমান হবি, রেজাউর রহমান রেন্দু, আনোয়ার হোসেন বকুল, খালেদুর রহমান, আসাদ চৌধুরী, আব্দুল কাদের, শফিক হায়দার লাভলু, তসলিমুর রহমান, আশরাফুল আলম, রেজওয়ান হাবিব আলিফ, জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, নেছার আলী, ইব্রাহিম খলিল বাদল, মহিলা আওয়ামীলীগ নেত্রী নাসিমা খানম, কহিনুর রহমান বেলী, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সফিকুজ্জামান রাজু প্রমূখ।
আলোচনা শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বঙ্গমাতার জীবন ও দেশপ্রেম নিয়ে আলোচনা করেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন। আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিকালে সংসদ সদস্য চৌগাছা প্রেসক্লাবে সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন প্রেসক্লাব কার্যালয়ে। এ সময় সংসদ সদস্য প্রেসক্লাবের জমি দানের বিষয়ে আশ্বস্ত করেন। এইক সাথে গণমাধ্যম ও সাংবাদিকতার বিকাশে তাঁর পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করবেন বলে জানান।
এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস, এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদি মাসুদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, বাঁকড়া ইউপি চেয়ারম্যান নেছার আলী, কপোতাক্ষ গেজেট পত্রিকার সম্পাদক সিনিয়র সাংবাদিক এম মুজাহিদ আলী, গণমাধমের ভূমিকা ও এলাকার উন্নয়ন নিয়ে খোলামেলা আলোচনা করেন।

এ সময় ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান রশীদ, চৌগাছা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক ফজিল আইজ উজ্জ্বল, সহ-সাধারণ সম্পাদক খালেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ কে এম শামীম আল মামুন শাহীন, দপ্তর সম্পাদক বাবলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রেজাউল করিম সাগর, পত্রিকা বিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম, নির্বাহী সদস্য হাসান মাহমুদ, আব্দুস সালাম ও জাফর ইকবাল রিপনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো লেখা
©All rights reserved ©sopnosarothi
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি