1. mostafi.ponie@gmail.com : Mostafi Ponie : Mostafi Ponie
  2. uzzal.arpon@gmail.com : Sajuti Nur : Sajuti Nur
  3. editor@sopnosarothi.com : uzzal.arpon :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৭ পূর্বাহ্ন
ঘোষণা:
শুদ্ধাচার কৌশল অব্যহত চর্চার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ ও দেশ বিনির্মাণে স্বপ্নসারথি’র সংকল্প দৃঢ়। সুন্দর অভ্যাস গড়তে আপনিও এগিয়ে আসুন। লিখুন, মতামত দিন।
শিরোনাম:
জন্মদিন অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি নাসির উদ্দিন, প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্ব, দেশপ্রেম ধারন করতে হবে চৌগাছায় আ,লীগ নেতা শামীম কবিরের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চৌগাছায় এতিমখানা নির্মাণে সামছুল হক -হাসিনা বেগম ফাউন্ডেশনের সহায়তা প্রদান চৌগাছায় নিহত ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় সামছুল হক-হাসিনা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ উন্নয়নে সহায়তা প্রদান চৌগাছায় বঙ্গবন্ধু স্মৃতিসৌধ সংরক্ষণ কমিটির উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরন চৌগাছা নির্বাহী অফিসারের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিগ্রন্থ হস্তান্তর চৌগাছায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় আওয়ামীলীগ নেতা কাশেমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন

ঈদুল আজহা উপলক্ষে চৌগাছায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

  • আপডেট টাইম: সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ২৭৭ বার দেখা হয়েছে

রেজাউল করিম সাগর চৌগাছা (যশোর) ।। আনন্দঘোন পরিবেশের মধ্যে ঈদুল আজহা উপলক্ষে যশোরের চৌগাছায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ঈদের ২য় দিন আজ রবিবার বিকালে উপজেলার পিতম্বরপুর গ্রামে বিবাহিত ও অবিবাহিত দলের মধ্যে এই ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। গরীবপুর আদর্শ বিদ্যাপীঠ মাঠে বিকাল ৩ টায় রেফারি সুমন হোসেনের বাঁশি বাজার মধ্য দিয়ে ফুটবল ম্যাচটি শুরু হয় । স্থানীয় দর্শকদের করতালির সাথে মাঠের উত্তেজনা বিরাজ করে। খেলা শুরুর ৫ মিনিটের মাথায় বিবাহিত দলের অধিনায়ক রিপন হোসেন বাম পাশ‌ থেকে আক্রমণ করে গোলে শর্ট করলে, লক্ষ্যভ্রষ্ট হয়ে বল মাঠের বাইরে চলে যায়।

খেলার ১৫ মিনিটের মাথায় বিবাহিত দলের মিডফিল্ডার শিপন হোসেন ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন। এরপর খেলার ২০ মিনিটের মাথায় অবিবাহিত দলের সালাম হোসেন বিবাহিত দলের গোল পোস্টে শর্ট নিয়ে গোল করতে ব্যর্থ হয়। হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে প্রথমার্ধ গোল শূন্য শেষ হয়।

খেলার দ্বিতীয়ার্ধ অবিবাহিত দল আক্রমানাত্নকভাবে খেলতে থাকে। মুর্হুমুহু করতালিতে সমর্থকরা খেলোয়াড়দের উৎসাহ দেন। দ্বিতীয়ার্ধর শুরুতেই অবিবাহিত দলের রেজাউল করিম সাগরের পাসে শাওন আহমেদের শর্টে বিবাহিত দলের জালে বল জড়িয়ে পড়ে। সাথে সাথে অবিবাহিত দলের দর্শকরা করতালির মাধ্যমে খেলোয়াড়দের অভিনন্দন জানায়।

খেলার ৬০ মিনিটের মাথায় অবিবাহিত দলের অধিনায়ক শোভন আহমেদ ২য় গোল করে দলকে এগিয়ে নেয়। ৬৫ ও ৬৮ মিনিটে শোভন আহমেদ গোল করে হ্যাটটিক করেন। খেলার ৮০ মিনিটে বিবাহিত দলের অধিনায়ক রিপন হোসেন ১টি গোল করে। অতিরিক্ত সময়ে অবিবাহিত দলের সাজু আহমেদ আর‌ও একটি গোল করলে ৫-১ ব্যবধানে খেলাটি শেষ হয়। খেলাটি শতশত নারী, পুরুষ, শিশুরা আনন্দের মধ্যে উপভোগ করে। খেলা শেষে গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ সম্মিলিত ভাবে বিজয়ী দলের মধ্যে উপহার হিসাবে একটি ছাগল তুলে দেন।

উল্লেখ্য, এলাকার মানুষের মধ্যে সম্প্রীতি, সৌহার্দ সম্পর্ক তৈরির নিমিত্তে ব্যতিক্রম এই প্রীতি ফুটবল ম্যাচটি আয়োজন করা হয়। গ্রামের শাহজাহান কবির, রিপন হোসেন, সালাম হোসেন, শোভন আহমেদ, শিপন হোসেন, জালাল হোসেন ও রেজাউল করিম সাগরের উদ্যোগে খেলাটি অনুষ্ঠিত হয়।

বিবাহিত দলের মধ্যে, রুবেল হোসেন, সোহাগ হোসেন, সহিদুল ইসলাম, নাজমুল ইসলাম, শিমুল হোসেন, শাহজাহান কবির, শাকিল আহমেদ, জনি আহমেদ ,অহিদ হোসেন এবং অবিবাহিত দলের মধ্যে ফিরোজ হোসেন, হৃদয় হোসেন, নাসির হোসেন, শাওন আহমেদ, সাজু আহমেদ, সিদ্দিকি রকি, তারেক রহমান,পিকুল হোসেন, ফয়সাল আহমেদ খেলায় অংশগ্রহণ করেন।

দর্শকসারিতে এ সময় আনোয়ার হোসেন, আব্বাস হোসেন, ওহিদুল ইসলাম, ফারুক হোসেন,আব্দুস শুকুর, লাল্টু হোসেন, মার্জন হোসেন, মোহন হোসেন, ইমামুল হাসান , কামাল হোসেনসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন

5 responses to “ঈদুল আজহা উপলক্ষে চৌগাছায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত”

  1. Like!! Really appreciate you sharing this blog post.Really thank you! Keep writing.

  2. I like the valuable information you provide in your articles.

  3. I learn something new and challenging on blogs I stumbleupon everyday.

  4. Good one! Interesting article over here. It’s pretty worth enough for me.

  5. SMS says:

    These are actually great ideas in concerning blogging.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো লেখা
©All rights reserved ©sopnosarothi
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি