1. mostafi.ponie@gmail.com : Mostafi Ponie : Mostafi Ponie
  2. uzzal.arpon@gmail.com : Sajuti Nur : Sajuti Nur
  3. editor@sopnosarothi.com : uzzal.arpon :
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১১:২১ পূর্বাহ্ন
ঘোষণা:
শুদ্ধাচার কৌশল অব্যহত চর্চার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ ও দেশ বিনির্মাণে স্বপ্নসারথি’র সংকল্প দৃঢ়। সুন্দর অভ্যাস গড়তে আপনিও এগিয়ে আসুন। লিখুন, মতামত দিন।

চৌগাছায় হতদরিদ্রদের মধ্যে বিবর্তন সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৮২ বার দেখা হয়েছে

রেজাউল করিম সাগর চৌগাছা (যশোর) ।। যশোরের চৌগাছায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন বিবর্তন এর মাধ্যমে ঈদ উল আযহা উপলক্ষে অসহায়, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে লস্কারপুর গ্রামে দরিদ্র ২০ টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া আজ বুধবার অনুরুপ কয়ারপাড়া গ্রামের হতদরিদ্র ৩০ টি ও বেড়গোবিন্দপুর গ্রামের ৪০ টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, নুডলস, গুড়াদুধ, ডিম এবং করোনা মোকাবেলার জন্য সাবান ও মাস্ক । সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি নাসিম রেজা, সহ-সভাপতি আবু মোহাম্মদ সামি, সহ-সভাপতি রিফাত আহমেদ, সাধারণ সম্পাদক নাহিদ হাসান, যুগ্ন সম্পাদক নাহিদ মাফিন, সাংগঠনিক সম্পাদক মোস্তফা মিম, প্রচার সম্পাদক লাবিব জামান, দপ্তর সম্পাদক শাহরিয়ার শুভ, অর্থ সম্পাদক শাহরিয়ার নাফিজ প্রমূখ।

এদিকে স্কুল-কলেজ শিক্ষার্থীদের এমন মহতি উদ্যোগে উপকারভোগীরা বিবর্তন সংগঠন নেতৃবৃন্দের ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে তারা কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

উল্লেখ্য, স্থানীয় ৪০ জন শিক্ষার্থী বিবর্তন নামের একটি সংগঠন গঠন করে। সংগঠনের লক্ষ্য হচ্ছে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তা করা, দরিদ্র মানুষের বিভিন্ন সমস্যা দূর করা ও মাদক, বাল্য বিয়ে প্রতিরোধ, করোনা মোকাবেলার সচেতনতা সৃষ্টিসহ নানা সামাজিক কাজে অংশ গ্রহণ করা। সংগঠনের সদস্যরা নিজেরা চাঁদা দিয়ে এই মহতি উদ্যোগ গ্রহণ করছে।

সংগঠনের সভাপতি নাসিম রেজা বলেন, আমরা ঈদ সামগ্রী বিতরণ করেছি। ঈদ পরবর্তী সময়ে বৃক্ষ রোপন কর্মসূচী হাতে নেয়া হবে। আমরা নিজেরা সামর্থ মত টাকা দিয়ে অসহায় মানুষকে সহায়তা করছি। একই সাথে বিভিন্ন সামাজিক কাজে অংশ গ্রহণ করছি।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন

5 responses to “চৌগাছায় হতদরিদ্রদের মধ্যে বিবর্তন সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ”

  1. Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

  2. These are actually great ideas in concerning blogging.

  3. These are actually great ideas in concerning blogging.

  4. I am regular visitor, how are you everybody? This article posted at this web site is in fact pleasant.

  5. SMS says:

    bookmarked!!, I like your blog!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো লেখা
©All rights reserved ©sopnosarothi
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি