1. mostafi.ponie@gmail.com : Mostafi Ponie : Mostafi Ponie
  2. uzzal.arpon@gmail.com : Sajuti Nur : Sajuti Nur
  3. editor@sopnosarothi.com : uzzal.arpon :
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:৫৩ অপরাহ্ন
ঘোষণা:
শুদ্ধাচার কৌশল অব্যহত চর্চার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ ও দেশ বিনির্মাণে স্বপ্নসারথি’র সংকল্প দৃঢ়। সুন্দর অভ্যাস গড়তে আপনিও এগিয়ে আসুন। লিখুন, মতামত দিন।

মাস্ক পরলেন ট্রাম্প!

  • আপডেট টাইম: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৩২ বার দেখা হয়েছে

স্বপ্নসারথি অনলাইন ।। গো ধরে বসা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প অবশেষে মাস্ক পরলেন। করোনা মহামারীতে যুক্তরাষ্ট্রে হাজার হাজার মানুষ মারা যাচ্ছেন। চিকিৎসকরা মাস্ক-স্যানিটাইজার ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাইকে বারবার বলে আসছেন। তবে শুরু থেকে করোনাভাইরাসকে গুরুত্ব না দেয়া দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গো ধরেছিলেন যে, তিনি কিছুতেই মাস্ক পরবেন না।
অবশেষে সেই অবস্থান থেকে সরে আসতে বাধ্য হন ট্রাম্প। করোনাভাইরাসের মহামারীর মধ্যে প্রথমবারের মতো মাস্ক পরে ক্যামেরার সামনে এসেছেন তিনি। ছবি তুলতে বাধাও দেননি।
শনিবার মেরিল্যান্ডের ওয়াল্টার রেড হাসপাতাল পরিদর্শনের সময় তিনি মাস্ক ব্যবহার করেন। হাসপাতালে তিনি বিভিন্ন যুদ্ধক্ষেত্রে আহত মার্কিন সেনাদের সঙ্গে সাক্ষাৎ করেন।
হাসপাতালের বারান্দা দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রাম্পকে মাস্ক পরা অবস্থায় দেখা যায়। তবে বাকি সময় তার ধারেকাছেও সাংবাদিকদের ঘেঁষতে দেননি। এ নিয়ে দ্য হিল পত্রিকা এক টুইটার পোস্টে ব্রেকিং নিউজ দিয়ে বলেছে– ‘প্রেসিডেন্ট ট্রাম্প ওয়াল্টার রেড হাসপাতাল পরিদর্শন করছেন এবং তিনি মাস্ক পরেছেন।’
করোনা মহামারীতে যুক্তরাষ্ট্রে লক্ষাধিক মানুষ মারা গেছেন। প্রেসিডেন্ট ট্রাম্প এ মহামারী ছড়ানোর জন্য চীনকে দোষারোপ করে আসছেন। শুরুর দিকে সাধারণ ফ্লু আখ্যা দিয়ে এই ভাইরাসকে গুরুত্ব দেননি ট্রাম্প। তিনি নিজে মাস্ক পরতেন না, এমনকি মাস্ক পরার বিরোধী ছিলেন। এ নিয়ে তার ব্যাপক সমালোচনা হয়েছে।
এ অবস্থায় তার দল রিপাবলিকান পার্টির নেতারা ট্রাম্পকে মাস্ক পরার পরামর্শ দিয়ে বলেছেন, তাতে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের সমর্থন বাড়বে।
শেষ পর্যন্ত মাস্ক পরা নিয়ে নিজের অবস্থান থেকে সরে আসেন মার্কিন প্রেসিডেন্ট। ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টার পরিদর্শনের সময় যে মাস্ক পরবেন তা আগেই বলে রেখেছিলেন তিনি।
ফক্স নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি মনে করি, একটা খুবই উপযুক্ত জিনিস। মাস্কে আমার কোনো সমস্যা নেই।’

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন

5 responses to “মাস্ক পরলেন ট্রাম্প!”

  1. Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

  2. I like the valuable information you provide in your articles.

  3. These are actually great ideas in concerning blogging.

  4. Hi there, after reading this amazing paragraph i am as well delighted to share my knowledge here with friends.

  5. SMS says:

    bookmarked!!, I like your blog!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো লেখা
©All rights reserved ©sopnosarothi
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি