মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত


স্বপ্ন সারথি ডেস্ক রিপোর্ট | নিজস্ব প্রতিবেদকঃ প্রকাশের সময় : মে ২, ২০২৩, ১০:১৭ PM /
মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

মুন্সীগঞ্জের বজ্রযোগিনীতে বৈদ্যুতিক সঞ্চালন সংযোগ টানাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. ফজলুর রহমান বেপারী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এতে ছুরিকাঘাতে আহত হয়েছে তার মেয়ে জামাই শ্যামল শেখ (৩৮)।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের কল্যানশিং গ্রামের বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ফজলুর রহমান ওই গ্রামের মৃত আব্দুল জলিল বেপারীর ছেলে। আহত জামাই শ্যামলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত শ্যামল জানান, সম্প্রতি প্রতিবেশী রাসেল বেপারীর বাড়ির বৈদ্যুতিক সঞ্চালন সংযোগের তার ছিঁড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। মঙ্গলবার দুপুরে তার শ্বশুর ফজলুর রহমানের বাড়ির উপর দিয়ে বৈদ্যুতিক সংযোগের তার টানতে যায় রাসেল ও তার ভাগনে মিলন। এ সময় তার শ্বশুর বৈদ্যুতিক তার টানতে বাধা দিলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে তিনি সেখানে ছুটে গেলে আবারও বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন।

একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে ও তার শ্বশুরকে কিলঘুষি মারে। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শ্বশুর ফজলুর রহমানকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুজ্জামান জানান, বৈদ্যুতিক তার টানাকে কেন্দ্র করে মারামারি হয়েছে দুই পক্ষে। এতে আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরজন চিকিৎসাধীন।