1. mostafi.ponie@gmail.com : Mostafi Ponie : Mostafi Ponie
  2. uzzal.arpon@gmail.com : Sajuti Nur : Sajuti Nur
  3. editor@sopnosarothi.com : uzzal.arpon :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা:
শুদ্ধাচার কৌশল অব্যহত চর্চার মাধ্যমে জ্ঞানভিত্তিক সমাজ ও দেশ বিনির্মাণে স্বপ্নসারথি’র সংকল্প দৃঢ়। সুন্দর অভ্যাস গড়তে আপনিও এগিয়ে আসুন। লিখুন, মতামত দিন।
শিরোনাম:
জন্মদিন অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি নাসির উদ্দিন, প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্ব, দেশপ্রেম ধারন করতে হবে চৌগাছায় আ,লীগ নেতা শামীম কবিরের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চৌগাছায় এতিমখানা নির্মাণে সামছুল হক -হাসিনা বেগম ফাউন্ডেশনের সহায়তা প্রদান চৌগাছায় নিহত ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় সামছুল হক-হাসিনা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ উন্নয়নে সহায়তা প্রদান চৌগাছায় বঙ্গবন্ধু স্মৃতিসৌধ সংরক্ষণ কমিটির উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরন চৌগাছা নির্বাহী অফিসারের নিকট মুক্তিযুদ্ধের স্মৃতিগ্রন্থ হস্তান্তর চৌগাছায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় আওয়ামীলীগ নেতা কাশেমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌগাছায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন

ডিমের উপর ডিম রেখে গিনেস রেকর্ড, ভাইরাল ভিডিও

  • আপডেট টাইম: বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৬৫ বার দেখা হয়েছে

স্বপ্নসারথি অনলাইন ।। কোনো বাহ্যিক শক্তি ছাড়াই দিব্য একটির উপর একটি ডিম দাঁড় করিয়ে গিনিস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুলে ফেলেন আবেল হামীদ। যে ভিডিও দেখে অবাক নেট পাড়া। স্থানীয় সংবাদ সংস্থা থেকে জানা গিয়েছে, মাত্র ছয় বছর বয়স থেকেই এই যুবক ব্যালেন্সের খেলায় মেতে উঠেছিল। এখন তাঁর বয়স মাত্র কুড়ি।

সমতলেই ডিম সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে পারে না। সেখানে একটা ডিমের উপর আরও দুটি ডিম দাঁড় করিয়ে তাক লাগিয়ে দিয়েছে গোটা বিশ্বকে। আবেলহামীদ জানিয়েছে, ব্যালেন্স রাখতে গেলে, সব সময় প্রতিটি জিনিসের ভরকেন্দ্রকে একটি সরলরেখায় আনতে হবে। যা মনোযোগ ও ধৈর্য্যের বিষয়। তবে এই পারদর্শীতায় অভ্যাস হয়ে গিয়েছে ওই যুবকের।

জানা গিয়েছে, আবেলহামীদের জন্মস্থান ইয়েমেনে, বর্তমানে মালয়েশিয়ার কুয়ালা লামপুরে বাসিন্দা। তবে এই ভিডিও তিনি এপ্রিল মাসে করেছেন। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে স্থান পাওয়ার পরই তাদের দৌলতে ভাইরাল হয়ে পরে গোটা বিষয়টি।

ডিমকে সোজা করে দাঁড় করাতে অন্তত পাঁচ সেকেন্ড সময় লেগেছে যুবকের। এই আশ্চর্যজনক খবরে বিশ্ববাসী কিছুটা তাক লেগে যায়।

স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো লেখা
©All rights reserved ©sopnosarothi
কারিগরী সহায়তা: মোস্তাফী পনি