টিকটক ভিডিও বানাতে গিয়ে গুরুতর আহত দুই বন্ধু


স্বপ্ন সারথি ডেস্ক রিপোর্ট | নিজস্ব প্রতিবেদকঃ প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৩, ১০:৩৭ PM / ৪০
টিকটক ভিডিও বানাতে গিয়ে গুরুতর আহত দুই বন্ধু
প্রতীকী ছবি

শরীয়তপুরে বিকেলে শুরু হওয়া কালবৈশাখী ঝড়ের সঙ্গে টিকটক ও রিল ভিডিও বানাতে গিয়ে নির্মাণাধীন ভবনের ২ তলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছে দুই বন্ধু। চিকিৎসক বলেছেন, তাদের মাথার ভেতরে অধিক রক্ত ক্ষরণের কারণে মারাত্মকভাবে আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে শরীয়তপুর শহরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ঝড় শুরু হওয়ার পর শাহীন পাহাড় ও সজীব খান নামে দুই বন্ধু নির্মাণাধীন ভবনের ২ তলা থেকে ঝড়ের কারণে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছে। ঝড়ের সময় তারা টিকটক ভিডিও করতে নির্মাণাধীন ভবনটিতে উঠেছিল।

আহতদের বন্ধু সাজিদ ও স্থানীয় নাসির বলেন, শরীয়তপুর শহরের আলমগীর বেপারীর নির্মাণাধীন ভবন থেকে পড়ে গিয়ে শাহীন ও সজীব গুরুতর আহত হওয়ার পর স্থানীয়রা তাদের শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেছে।

গুরুতর আহত শাহীন পাহাড় (২০) শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচরার নুর মোহাম্মদ পাহাড়ের ছেলে। সজীব খান (২০) একই এলাকার মুজিবুর খানের ছেলে।

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুমন কুমার পোদ্দার  বলেন, শাহীন ও সজীব গুরুতর আহত হয়ে হাসপাতালে এসেছেন। ধারণা করছি তাদের মাথা না ফাটলেও ভেতরে ব্লিডিং হচ্ছে।

অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আক্তার হোসেন বলেন, ঝড়ের সঙ্গে টিকটক ভিডিও বানাতে গিয়ে শাহীন ও সাজিদ গুরুতর আহত হয়েছে। বিষয়টি দুঃখজনক।